শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন

আপডেট
অস্ত্র ঠেকিয়ে নারীকে ছাত্রলীগ নেতার হুমকি- প্রতারণা

অস্ত্র ঠেকিয়ে নারীকে ছাত্রলীগ নেতার হুমকি- প্রতারণা

অস্ত্র ঠেকিয়ে নারীকে ছাত্রলীগ নেতার হুমকি- প্রতারণা

সেলিম সরকার, নিজস্ব সংবাদদাতা : ময়মনসিংহ নগরীর এক নারীকে অস্ত্র ঠেকিয়ে হত্যার হুমকি ও মা ডেকে প্রতারণার অভিযোগ উঠেছে। অভিযুক্ত ব্যক্তি ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ফায়িম শাহরিয়ার অনন্ত। এই ঘটনায় ভুক্তভোগী নারী নাজমা বেগম ময়মনসিংহ পুলিশ সুপার বরাবরে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। ডিবি পুলিশ অভিযোগটি তদন্ত করছে বলে জানিয়েছেন ওসি (ডিবি) মোঃ ফারুক হোসেন। ওই ঘটনার দুটি ভিডিও ফুটেজ ও তিনটি অডিও এসেছে প্রতিদিনের কাগজের হাতে। অডিওতে শোনা যায়, ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ফায়িম শাহরিয়ার অনন্ত এর মা ঘটনা শিকার করেন এবং গাড়ীর ফেরত দেওয়ার কথাও বলেছেন। শাহরিয়ার মায়ের সাথে যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি।

 

ভোক্তভোগী নারী নাজমা বেগম জানান, অনন্ত আমাকে প্রথম মা ডাকে। অনন্ত আমার মাথায় হাত দিয়ে বলে আপনাকে ছেড়ে আমি কখনও যাবো না মা। অনেক সময় একসাথে খাওয়া-দাওয়া করি । আমার কাছ থেকে বিভিন্ন সময়ে ৫০ হাজার টাকা নেয় অনন্ত। আমার ছেলেকে ছোট ভাই বানিয়েছে। আমার সরলতার সুযোগ নিয়ে প্রতারণা করে। আজ আমাকে পথে বসিয়েছে অনন্ত। আমার ছেলের জন্য অনেক কষ্ট করে একটি মটরসাইকেল কিনে দিয়েছিলাম। এই গাড়ীর সকল কাগজপত্র আমার বাসায় ঢুকে অস্ত্র বের করে মাথায় ধরে হত্যার হুমকি দিয়ে কাগজ নিয়ে যায় অনন্ত। এ সময় তাঁর সঙ্গে আরও কয়েকজন যুবক ছিলেন। ভাটিকাশরের বাসিন্দা দুলাল বাবু জানান, নাজমা খালার বাসায় প্রায় সময়ই ছাত্রলীগ নেতা ফাহিম শাহরিয়ার অনন্ত আসতো। হঠাৎ একদিন নাজমা খালার সাথে উত্তেজিত হয়ে কথা বলতে দেখা যায়। এ সময় আশপাশে কয়েকজন যুবককে ঘোরাঘুরি করতে দেখি। কথা বলার একপর্যায়ে এই ছাত্রলীগ নেতা আগ্নেয়াস্ত্র হাতে নিয়ে নাজমা খালার বাসা থেকে বের হতে দেখি। ঘটনায় হতভম্ব হয়ে যাই আমরা।

নাজমা বেগম আরও বলেন, ফাহিম শাহরিয়ার অনন্ত এর আগে আমার ছেলেকে পিস্তল দেখিয়ে হত্যার হুমকি দিয়েছে। পরে আবার আমার বাসায় এসে পিস্তল দেখিয়ে আমাকে হত্যার হুমকি দিয়েছে। আমার টেবিলের ড্রয়ার থেকে ৪০ হাজার টাকা নিয়ে গেছে। বাসায় তখন আমি একা ছিলাম। ফাহিম আমাকে বলে, “তোর ছেলে ও তোকে গুলি কইরা মাইরা ফেলমু। তারাতারি গাড়ীর কাগজ দে। ফাহিম শাহরিয়ার সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলে তাঁর ব্যবহৃত মোবাইল নম্বরটি বন্ধ পাওয়া যায়। অস্ত্র ঠেকিয়ে হুমকি দেওয়া ময়মনসিংহ জেলা ছাত্রলীগের নেতার বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া হয়েছে কি না জানতে চাইলে ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার ওসি ফারুক হোসেন বলেন, ‘ঘটনাটি আমার জানা আছে। নাজমা বেগম আমার কাছে আসছিল। তার কথা আমি শুনে ফায়িম শাহরিয়ার অনন্তকে মটরসাইকেল ফেরত দিতে রিকুয়েষ্ট করেছি। তবে নাজমা বেগম একজন অসহায় নারী ।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |